মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৬

আমি সুযোগ পেলে খালাকে চুদি (3)

আমার মাল
প্রায় আসি আসি ভাব আমি কিছু
না বুঝার আগে চিরিক
চিরিক করে মাল খালার ভোদার ভেতর ফেলে দিলাম উফ কি সুখ
কি শান্তি খালা পাগল
হেয়ে তার দুই পা দিয়ে আমার কোমড়
জড়িয়ে ধরে রেখেছেন
মনে হচ্ছে উনি উনার ভোদার
ঠোট দিয়ে আমার ধোন থেকে মাল শুষে নিচ্ছেন আমি একটু ভয়
পেয়ে গেলাম আবার বাচ্চা হয়ো যায়
নাকি।
খালা বললো এক সপ্তাহ পরে তার
মাসিক
হবে চিন্তার কিছু নাই আমি খালার দিকে চেয়ে একটু হাসলাম জিজ্ঞাস
করলাম
খালা কিছু বলবা? উনি বললেন,
হারামজাদা যা করারতো কইরাই
ফালাইছস, এখন
মানুষেরে জানাইলেতো আমার সর্বনাশ হইবো।
আমি বললাম, ঠিক আছে, আমি কিন্তু
প্রতি দিন
তোমাকে চুদবো।
খালা বললো প্রতিদিন
ভালো লাগবে না। ২/৩ দিন পর পর চুদলে ভালো লাগবে। আমি বললাম ঠিক
আছে। তারপর খালা বললো, চল বাথরুম
থেকে ফ্রেশ
হয়ে আসি। তারপর
বাথরুমে গিয়ে খালাকে বললাম,
খালা তুমি তো আমার মুখে মুতে দিয়েছো তখন,
আমি সেই মুত খেয়ে ফেলেছি,
খালা বললো হ্যা দিয়েছি, সহ্য
করতে পারি নাই
তাই দিয়েছি আমি বললাম এখন আমার
ধোনের উপর মুতো, খালা বললো ঠিক আছে, এক হাত
দিয়ে আমার
ধোনটা ধরে খালা দাড়িয়ে দাড়িয়ে আমার
ধোনের
উপর মুততে থাকলেন উফ হোয়াট এ
ফিলিং খালার গরম গরম মুত আমাকে আবারো পাগল
করে দিলো আমি সহ্য
করতে না পেড়ে দাড়িয়ে থাকা অবস্থায়
আবারো খালাকে ধরে চুদতে থাকলাম,
খালাও
দাড়িয়ে দাড়িয়ে চোদার সুখ নিতে থাকলো বললো উফফ আহহ উহহ
উফফফ
দাড়িয়ে দাড়িয়ে চোদা খেতে তো খুব
আরাম
লাগে দে দে আরো জোরে জোরে দে উফ
আহ আরো দে আরো উফ উফ … তারপর আমি খালাকে বাথরুমে শুয়িয়ে দিয়ে চুদতে থাকলাম
… শাওয়ার
ছেড়ে দিয়ে ভিজে ভিজে চুদতে থাকলাম,
তারপর আবার খালার ভোদার ভিতর
আমার মাল
ছেড়ে দিলাম খালা আমার মালের স্পর্শ পেয়ে খুব
আরাম ফিল করলো তার পর কিছুক্ষণ
আমরা শুয়ে রইলাম।
আমি উছে বসে খালার
ভোদাটা ফাক
করে ভালো করে দেখতে থাকলাম খালা আমাকে জিজ্ঞেস
করলো কি দেখছিস?
আমি বললাম কি সুন্দর তোমার ভোদা,
বলে আরো কিছুক্ষণ চেটে দিলাম।
খালা উঠে বসে আমার
ধোনটা ধরে ভালো করে দেখতে থাকলো। আমার খুব
ইচ্ছা করছিল খালাকে দিয়ে একটু সাক
করাই
কিন্তু সাহস হলো না।
খালা আমাকে বললো বাহ
বেশ বড় তোর ধোনটা আরাম দিতে পারস বড় ধন
দেখেই চুদতে দিয়েছি না হলে দিতাম
না বলে সাথে সাথে ধোনটা খালা মুখে পুরে নিলো উহ
কিযে সুখ … পাগলের মতো খালা আমার
ধোন সাক
করলো আমি খালাকে জিজ্ঞেস করলাম তুমি কোথা থেকে ধোন সাক
করা শিখেছো?
খালা বললো থ্রি একস দেখে, তোর
খালুর
সাথে অনেক দেখেছি। আমি বললাম,
আমিও অনেক থিএকস দেখি। অনেক দিন
ধরে তোমাকে চোদা শখ,
খালা বললো ঠিক আছে কিন্তু সাবধান
কাউকে কখনো বলিস না কিন্তু
তাহলে কিন্তু
সর্বনাশ হয়ে যাবে। আমি বললাম মাথা খারাপ। সেই
থেকে খালাকে আমার চোদা শুরু, আজ
পাঁচ বছর
পরও খালাকে চুদি। ৩দিন আগেও
চুদেছি,
অলরেডি খালার একটা ছেলে হয়ে গেছে, খালুও
এরমধ্যে তিনবার দেশে এসে গেছেন।
খালা এখনো আমাদের বাড়িতেই
ভাড়া থাকেন।
আমি সুযোগ পেলে খালাকে চুদি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন